তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে গাজাসহ সাদিয়া বেগম (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ। শনিবার পুর্বচরপাতা গ্রামের বাড়ী থেকে তাকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। সে একই গ্রামের মৃত নয়ন মিয়ার স্ত্রী ও তিন সন্তানের জননী।

রোববার সকালে (৮ আগষ্ট) লক্ষ্মীপুর ডিবি পুলিশের এসআই নুরুল ইসলাম বাদি হয়ে মামলা করেন। সাদিয়াকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ডিবি পুলিশের ওসি আজিজুর রহমান, জানান, দীর্ঘদিন ধরে সাদিয়া বেগম গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছেন। গোপন সংবাদ পেয়ে শনিবার রাতে এসআই নুরুল ইসলামসহ সঙ্গিয় ফোর্স অভিযান চালিয়ে সাদিয়াকে -পূর্ব চরপাতা গ্রামের (আব্বাস আলী বেপারী বাড়ী) থেকে আটক করা হয়। সে জেলার চিহ্নিত নারী মাদক বিক্রেতা। রোববার সকালে তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তার সহযোগিদেরকেও আটকের চেষ্টা চলছে।

Previous articleথানায় অভিযোগ করায় বেগমগঞ্জে কিশোরকে মাথায় গুলি করে হত্যা
Next articleকেশবপুরে মাস্টার্স পাশ সহদরের গ্রীষ্মকালিন তরমুজ চাষে সাফল্য
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।