কামাল সিদ্দিকী: পাবনার আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের সহযোগিতায় চলমান করোনা মহামারী প্রাদুর্ভাবে জ্বর, সর্দি, কাশিসহ বিভিন্ন ফ্লুতে আক্রান্ত শহরে বিভিন্ন শ্রমিক সংগঠনের শ্রমিক, কর্মচারী ও দরিদ্র মানুষের জন্য সপ্তাহব্যাপী বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রোববার সকালে শহরের নতুন ব্রীজ মোড়ে জেলা রিকসা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগ। জেলা রিকসা শ্রমিক ইউনিয়নের সভাপতি পাভেল হাসান জাহাঙ্গীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের জেলা সমন্বয়ক, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাংবাদিক ও উন্নয়নকর্মি কামাল আহমেদ সিদ্দিকী। উদ্বোধনী দিনে ডা. হাফিজুর রহমান, ডা. সেলিম মাহমুদ ও স্বেচ্ছাসেবক মিরাজুল হক মিরোনের সহযোগিতায় ২শ’ শ্রমিকের মধ্যে ভাইরাস প্রতিরোধে প্রেসক্রিপশনসহ বিভিন্ন ধরণের ওষুধ ও মাস্ক করে বিতরণ করা হয়। আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দ জানান, রিকসা শ্রমিক ইউনিয়ন, স্বর্ণ শ্রমিক ইউনিয়ন, হোসিয়ারি শ্রমিক ইউনিয়ন, সেলুন শ্রমিক ইউনিয়ন, পত্রিকা বন্টনকারী হকার, মটর শ্রমিক, ট্রাক, ট্যাঙলড়ি, কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়ন ও বিড়ি মজদুর শ্রমিক ইউনিয়নের শ্রমিক, কর্মচারী ও দরিদ্র অসহায় মানুষের মধ্যে সপ্তাহব্যাপী এই ওষুধ বিনামূল্যে বিতরণ করা হবে।

Previous articleমায়ের কোনো খোঁজ-খবর নেন না নায়িকা পপি
Next articleভূঞাপুরে বস্তাবন্ধি সেই তরুনীর রহস্য উদঘাটন: ধর্ষণের পর গলায় গামছা পেঁচিয়ে হত্যা, গ্রেফতার ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।