মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক রাহাত(২২) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যুহয়েছে। মোটরসাইকেলের পেছনে থাকা সালামকে (২৬) গুরুতর আহত অবস্থায় সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার(১১ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর পৌর এলাকার ঋষিপাড়া ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহাত উপজেলার গোবিন্ধল কৃষানপাড়া গ্রামের মাওলানা মো.ইউসুফ মিয়ার ছেলে। আহত সালাম নিহতের চাচাত ভাই এবং একই এলাকার মো.আইয়ূব আলীর ছেলে। স্থানীয়রা জানান, রাহাত ও তার চাচাতো ভাই সালাম মোটরসাইকেল যোগে মানিকগঞ্জ থেকে নিজ বাড়ি গোবিন্দল ফিরছিলেন। পথিমধ্যে ঋষিপাড়া এলাকায় পৌঁছালে একটি বাসকে ওভারটেক করতে গেলে মানিকগঞ্জগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রাহাত ছিটকে পড়ে রাস্তার দক্ষিণ পাশের রেলিং এর সাথে মাথায় মারাত্মক আঘাত লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাথে থাকা অপর জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের দু,জনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষনা করেন এবং সালামের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। এ ব্যাপারে সিংগাইর থানার উপ-পুলিশ পরিদর্শক মো.জহিরুল হক বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleবরেন্দ্র অঞ্চল মরুভূমি থেকে সবুজে পরিনত
Next articleকুমিল্লার মনোহরগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।