বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর হাতিয়া উপজেলায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত মো.ফরহাদ হোসেন হৃদয় (২০) উপজেলার ১০নং জাহাজমারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বিরবিরি গ্রামরে মো.কামাল উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে তাকে নোয়াখালী চিফ জুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গতকাল বুধবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের সময় উপজেলার জাহাজমারা ইউনিয়নের বিরবিরি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, জাহাজমারা ইউনিয়নের এক কিশোরীর (১২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে প্রলোভনে গত (১৫ মে) থেকে (৩০ মে) পর্যন্ত বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে হৃদয়। একপর্যায়ে ধর্ষণে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। পরে এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী মা বাদী হয়ে গতকাল বুধবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটের সময় হাতিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর ধর্ষণ মামলা দায়েরের এক ঘন্টার মধ্যে ধর্ষক হৃদয়কে গ্রেফতার করে পুলিশ।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চিফ জুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Previous articleকালীগঙ্গা নদীর উপর ৪৪ কোটি টাকা ব্যয়ে সেতু নির্মাণ, সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না
Next articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বজ্রপাতে ২ জন নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।