রবিউল হোসাইন সবুজ: কুমিল্লার লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের ছােট চাঁদপুর গ্রামের ইসমাইল মজুমদার নামের এক প্রয়াত বীরমুক্তিযােদ্ধার পরিবারের উপর হামলার শিকার হন। বৃহস্পতিবার ( ১১ আগষ্ট) লাকসাম থানায় লিখিত অভিযােগ দায়ের করা হয়েছে ।

অভিযােগ সূত্রে জানা যায় , গত মঙ্গলবার দিবাগত রাতে প্রয়াত বীরমুক্তিযােদ্ধা ইসমাইল মজুমদারের বাড়িতে চুরির ঘটনা ঘটে । এসময় ঘরের আলমারি থেকে নগদ ৭০ হাজার টাকাসহ অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে যাওয়ার সময় পাশ্ববর্তী চুনাতি গ্রামের মুকসুদ নামের এক যুবককে চিনে ফেলে পরিবারের সদস্যরা । এ বিষয়ে পরদিন ( বুধবার ) সকালে মুকসুদের বড় ভাই মিলনের কাছে নালিশ করায় তারা ক্ষিপ্ত হয়ে ওই মুক্তিযােদ্ধার বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রী সন্তানদেরকে ব্যাপক মারধর ও বাড়ির বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে । এ ঘটনায় মুক্তিযােদ্ধার স্ত্রী রৌশন আরা বেগম , পুত্র সুমন ও কন্যা জেসমিনসহ কয়েকজন আহত হয়েছেন । এ ঘটনায় চুনাতি গ্রামের শহিদের ছেলে মুকসুদ , মিলন , আব্দুল গফুরের ছেলে মােস্তফা ও জয়নালের ছেলে টুটুলকে অভিযুক্ত করে বৃহস্পতিবার লাকসাম থানায় লিখিত অভিযােগ দায়ের করেছেন মুক্তিযােদ্ধা পুত্র সুমন । এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ মােঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন , অভিযােগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Previous articleদেশে করোনায় আরও ১৯৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮ হাজার ৪৬৫
Next articleজয়পুরহাটে কর্মহীন ক্ষতিগ্রস্থ আসহায় ৪শ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।