শফিকুল ইসলাম: চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা ক্ষতিগ্রস্থ অসহায় ৪শ পরিবারের মাঝে ২ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সোনালী ব্যাংক কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কর্যক্রমের আওতায় ৪ শ পরিবারের মাঝে ২ হাজার টাকা করে মোট ৮ লক্ষ্য টাকা বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শরিকুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী উপজেলা নিবাহী অফিসার আরাফাত হোসেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন ও সোনালী ব্যাংক লিমিটেড জয়পুরহাট অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) আবুল কালাম আজাদসহ ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চলমান করোনা সংকট মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় সোনালী ব্যাংক লিমিটেড জয়পুরহাট রিজিওনাল অফিসের পক্ষ থেকে ৮ লাখ টাকা জেলা প্রশাসনের মাধ্যমে জেলায় করোনায় ক্ষতিগ্রস্তও অসহায় ব্যাক্তিদের মাঝে জন প্রতি ২ হাজার টাকা করে মোট ৪ শ জনের মধ্যে বিতরণ করা হয়।

Previous articleলাকসামে বীর মুক্তিযােদ্ধা ইসমাইল মজুমদার এর পরিবারের উপর হামলার অভিযোগ
Next articleরূপসার পিয়ালিতে হিন্দু পরিবারে হামলা, মন্দির ভাংচুরের প্রতিবাদে ঈশ্বরদীতে হিন্দু মহাজোটের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।