মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামের প্যারালাইসিসে আক্রান্ত বাবা সেলিম হোসেন খোকন (৫০) হত্যার ঘটনায ঘাতক ছেলে কাওছারকে (২২)চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) পুলিশ তাকে চট্টগ্রাম জেলার পতেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সেলিম হোসেন খোকন হত্যার একমাত্র আসামি গ্রেফতারকৃত তার ছেলে
কাওছার পুলিশের জিজ্ঞাসাবাদে বাবাকে হত্যার দায় স্বীকার করেছেন বলে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা শুক্রবার (১৩ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। অতিদ্রুত এ হত্যা মামলাটি অভিযোগপত্র দেয়া হবে বলেও তিনি জানান।
পুলিশ জানান, গত ২৯ এপ্রিল নিজ বাড়িতে পারিবারিক কলহের জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টিউবওয়েলের লোহার হাতল দিয়ে খোকনকে হত্যা করে তার ঔরশজাত ছেলে কাওছার। এ ঘটনায় নিহতের স্ত্রী আছমা আক্তার বাদি হয়ে থানায় মামলা করার পর থেকে পালিয়ে ছিল কাওছার। তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিংগাইর থানার অন্তর্গত শান্তিপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ খালিদ মনসুর সঙ্গীয় ফোর্স নিয়ে কাওছারকে গ্রেফতার করেন। এদিকে,স্থানীয় বাসিন্দারা খোকন হত্যা মামলার একমাত্র আসামি খুনী
ছেলের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানিয়েছেন।

Previous articleজয়পুরহাটে বিদ্যালয়ের বারান্দা থেকে ৯ মাদকসেবী গ্রেফতার
Next articleস্বাস্থ্যবিধি না মানায় ৩৩০ জন রেলযাত্রীকে জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।