শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাস্বাস্থ্যবিধি না মানায় ৩৩০ জন রেলযাত্রীকে জরিমানা

স্বাস্থ্যবিধি না মানায় ৩৩০ জন রেলযাত্রীকে জরিমানা

কামাল সিদ্দিকী: বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের (পাবনার ঈশ্বরদী) পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করেছে ৩৩০ জন রেলযাত্রীকে। একই সাথে টিকিট ক্রয় না করায় প্রায় সহ¯্রাধিক যাত্রীকে স্টেশন থেকে ফিরিয়ে দিয়েছে।

শুক্রবার পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। রেলওয়ে কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন জানান, স্বাস্থ্যবিধি না মেনে রেলভ্রমণ করায় ৩৩০ জন যাত্রীকে জরিমানা করা হয়। তাদের কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা জরিমানা হিসেবে আদায় করা হয়। একই সাথে বিনা টিকিটে ভ্রমণের চেষ্টা করায় প্রায় ১ হাজার যাত্রীকে স্টেশন থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে রাত ১২টার পর্যন্ত খুলনা রেলওয়ে স্টেশন, পোড়াদহ স্টেশন, ঈশ্বরদী স্টেশন, রাজশাহী স্টেশন, সান্তাহার স্টেশন, বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলওয়ে স্টেশনে এই অভিযান চালানো হয়। তিনি বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে রেলওয়ের এই অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments