রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের টিএন্ডটি রোড এলাকায় নিজ বাড়ির একটি তালা বদ্ধ ঘর থেকে হোসনেয়ারা বেগম বকুল (৬০) নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ পাওয়া গেছে।

শনিবার (১৪ আগষ্ট) বেলা ১১.৩০ মিনিট এর সময় নিহতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। নিহত বৃদ্ধা স্থানীয় মৃত আব্দুল খালেক এর ২য় স্ত্রী ও ৫ সন্তানের জননী।

নিহতের প্রতিবেশীরা জানায়, নিহত বৃদ্ধা তার সন্তানদের থেকে আলাদা থাকতেন। তিনি তার স্বামীর থেকে পাওয়া সত্বে ওই বাড়ির মালিক। এর সুবাদে বাড়ির পরিচর্চা,একাধিক ঘর ভাড়া সহ সব কিছুই তিনি নিয়ন্ত্রণ করতেন। তারা আরো দাবী করে বলেন,নিহত হোসনেয়ারার সাথে অনেকেরই ব্যবসায়ীক ভাবে অর্থনৈতিক লেনদেন ছিলো। এ ছাড়াও হিন্দুদের কাছ থেকে কেনা ওই বাড়ীর সম্পত্বি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশীদের সাথে ঝামেলা চলে আসছিলো। দিনের বেলায় এই নৃশংস হত্যাকান্ডটি এলাকাবাসী সুৃপরিকল্পিত হত্যাকান্ড বলে ধারণা করেছেন।

নিহত হোসনেয়ারা বেগমের নাতি মো.মাইনুল ইসলাম জানায়, শনিবার সকাল আনুমানিক ১০ টার দিকে আমি সহ আমার পরিবারের অন্য সদস্যরা দাদী’কে দেখতে না পেয়ে খুজঁতে গিয়ে আমাদের বাড়ীর একটি তালাবদ্ধ কাঁচা ঘরের জানালা দিয়ে দেখতে পাই মেঝেতে তার রক্তমাখা লাশ পড়ে আছে। ওই ঘরের সামনের রুমে সাদ্দাম ও পনির নামের দুই মাছ বিত্রেুতা প্রায় তিন মাস যাবৎ ভাড়ায় রয়েছেন। আমার দাদীর সাথে থাকা স্বর্ণঅলংকারের কিছুই দেখতে পাইনি মরাদেহের সাথে।

উপজেলা সদরে থানার দুইশত মিটারের মধ্যে দিনের বেলা এমন নৃশংস হত্যাকান্ড সচেতন মহল সহ সবাইকে ভাবিয়ে তুলেছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) অনিমেষ মন্ডল জানান, এ বিষয়টাকে আমরা হত্যাকান্ড হিসেবে ধারণা করছি। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন সহ পুলিশের উদ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের পরে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে ভাড়াটিয়া সাদ্দাম (২৪) ও পনির (৩২) নামের দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Previous articleতাহিরপুরে পর্যটকদের আনাগোনা শুরু, ফের প্রাণ ফিরেছে চা বিক্রেতাদের ও নৌচালকদের
Next articleউখিয়া সীমান্তে ৪ কোটি টাকার ১ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।