স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেছে ঈশ্বরদীর মানুষ।

১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদী উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ বিভিন্ন কর্মসূচি পালন করা হযেছে।

সকালে আ’লীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এসময় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, প্রকৌশলী কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইসাহক আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, কৃষক লীগের ফজলুর রহমান মালিথা, মুরাদ মালিথা, মহিলা আওয়ামী লীগের মাহজেবিন শিরিণ পিয়া, শ্রমিক লীগের জাহাঙ্গির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের মাসুদ রানা, সজিব মালিথা, শরীফ বিশ্বাস, যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা তৌহিদুজ্জামন দোলন বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।

Previous articleবিরোধীদের জন্যও দরজা উন্মুক্ত, ‘সাধারণ ক্ষমা’ ঘোষণা করেছে তালেবান
Next articleচান্দিনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।