প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার সকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, পৌর কার্যালয়, বিভিন্ন সরকারী বে-সরকারী ব্যবসা প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিটের নীরবতা পালন শেষে স্ব স্ব উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় সেখানে পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব হাবিব, ওসি পলাশ চন্দ্র দেবসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Previous articleপাগল উম্মাদকে কেন এখন পর্যন্ত জেলা আ.লীগের সেক্রেটারী রাখা হয়েছে জানিনা: একরামকে কাদের মির্জা
Next articleজাতীয় শোকদিবস উপলক্ষে সোনারগাঁওয়ে মিলাদ ও দোয়ার আয়োজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।