স্বপন কুমার কুন্ডু: জাতীয় শোক দিবসে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী সাকিবুর রহমান শরীফের নেতৃত্বে ঈশ্বরদীতে বিশাল শোক র‌্যালি বের করা হয়।

১৫ আগষ্ট সকালে এই শোক র‌্যালিতে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।

সকালে আওয়ামী লীগ কার্যালয়ে পুষ্পস্তবক অর্পণের পর পোষ্ট অফিস মোড়ে ছাত্রলীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়।
র‌্যালিতে নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা মিলন চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস প্রমূখ।

পরে আওয়ামী লীগ নেতা কনক শরীফ আটঘোরিয়ায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ এবং শোক দিবসের আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহন করেন। সভায় সভাপতিত্ব করেন আটঘোরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম রতন।

Previous articleজাতীয় শোকদিবস উপলক্ষে সোনারগাঁওয়ে মিলাদ ও দোয়ার আয়োজন
Next articleঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।