বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার সময় ট্রলারডুবিতে নিখোঁজ আরও ৭ রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) মঙ্গলবার বিকাল পর্যন্ত কোস্টগার্ড, নৌবাহিনী ও পুলিশ সদস্যদের যৌথ অভিযানে গভীর সমুদ্র ও সন্দ্বীপ উপকূল থেকে এসব রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাত ১০টার দিকে ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ক্যাম্প ইনচার্জ সহকারী কমিশনার শামীমা আক্তার জাহান বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, মঙ্গলবার সারা দিনব্যাপী উদ্ধার অভিযানে সাগর থেকে আরও ৭জন রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, গত দুই দিনের অভিযানে প্রথম দিনে ১টি ও দ্বিতীয় দিনে ৩টি মরদেহ উদ্ধার করে ভাসানচর ক্যাম্পে হস্তান্তর করা হয়। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় ১১ জনের লাশ উদ্ধার হলো বলেও জানান তিনি।
ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ক্যাম্প ইনচার্জ সহকারী কমিশনার শামীমা আক্তার জাহান বলেন, কিছুক্ষণ আগে ভাসারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘাট থেকে মরদেহ গুলো বুঝে নিয়েছেন। এরপর ওসির নেতৃত্বে আজ উদ্ধার হওয়া ৭টি মরদেহ বিভিন্ন প্রস্তুতি শেষে দাফনের করা হবে।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে মাছ ধরার ট্রলারে ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার সময় রাত দেড়টার দিকে সাগরে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলার ডুবির ঘটনা ঘটে।

Previous articleপীরগাছায় ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় কোচিং শিক্ষক গ্রেফতার
Next articleচন্দ্রিমা উদ্যানে সংঘর্ষ: বিএনপির ১৫৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।