জয়নাল আবেদীন/ ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বিপুল চন্দ্র নামে এক কোচিং শিক্ষককে আটক করেছে পুলিশ। তবে প্রভাবশালীদের চাপে ছাত্রীর বাবা মামলা করতে রাজি না হওয়ায় তাকে ১৫১ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আটক বিপুল চন্দ্র(৪৫) উপজেলার পূর্ব ব্রাহ্মণীকুন্ডা গ্রামের পুন্ন চন্দ্রের ছেলে। এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই শিক্ষার্থী উপজেলার পাওটানা বাজারে অ্যামবিশন কোচিং সেন্টারের নিয়মিত ছাত্রী। সোমবার দুপুরে কোচিং করতে গেলে অন্য শিক্ষার্থী না থাকার সুযোগে শিক্ষক বিপুল চন্দ্র দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে বিপুল চন্দ্রকে আটক করেন। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে তাকে আটকে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলেও স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের কথা বলা হয়। এ ঘটনায় ইউনিয়ন পরিষদ মাঠে রাত ১০টায় সালিশ বৈঠকের আয়োজন করেন প্রভাবশালীরা। বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফীনের হস্তক্ষেপে সালিশ বৈঠক পন্ড করে দেয় পুলিশ। পরে বিপুল চন্দ্রকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে ওই ছাত্রীর বাবা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনার শুরু থেকে প্রভাবশালীদের চাপে রয়েছি। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে কোচিং শিক্ষক বিপুল চন্দ্রকে আটক করা হয়। তবে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি না হওয়ায় ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে বিপুল চন্দ্রকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Previous articleমুলাদীতে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই
Next articleভাসানচর থেকে পালানোর সময় ট্রলার ডুবি, আরও ৭ রোহিঙ্গার মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।