ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় মোটরসাইকেলের তেলের ট্যাংকির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা চার কেজি গাঁজাসহ সুজা মিয়া (২৩) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধায় উপজেলার ছাওলা ইউনিয়নের দক্ষিণ ছাওলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সুজন মিয়া কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পুর্ব ধনিরাম গ্রামের আবুল হোসেনের ছেলে। জানা যায়, দীর্ঘদিন থেকে তিস্তা নদী পাড়ি দিয়ে একটি চক্র মাদক পাচার করে আসছিল। মঙ্গলবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করলে বিশেষ কায়দায় ট্যাংকির ভিতরে লুকিয়ে রাখা ৪ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গাঁজা পরিবহনের অভিযোগে সুজা মিয়াকে আটক করা হয়। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, মোটরসাইকেলের ট্যাংকির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪ কেজি গাঁজাসহ সুজা মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।

Previous articleসোনারগাঁওয়ের লোক ও লোক ও কারুশিল্প ফাউন্ডেশন খোলা
Next articleউল্লাপাড়ায় মহাসড়কের পাশে দুর্ঘটনার ঝুঁকিতে গরু জবাই, পৌরসভার নেই নিজস্ব কসাইখানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।