মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে বাস-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক নিহত, আহত ১

টাঙ্গাইলে বাস-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক নিহত, আহত ১

আবুল কালাম আজাদ/ আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পোড়াবাড়ী নামক স্থানে বাস-সিএনজি মুখোমুখী সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছে । এতে আহত হয় সিএনজিতে থাকা যাত্রি সোলায়মান।

আজ রবিবার (২২ আগষ্ট) সকাল সাড়ে ৬ টার দিকে এ সড়ক দুর্ঘটাটি ঘটে। প্রত্যেক্ষদর্শীরা জানায়, গোপালপুরে থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিনিময় পরিবহনের একটি বাস পোড়াবাড়ি মোড়ে আসলে অন্য দিক থেকে একটি সিএনজিকে বাস চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হয়, আহত হয় এক যাত্রি। এসময় দ্রুত বাসটিকে নিয়ে চালক পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে আসে। নিহতের বাড়ী ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি গ্রামের নূরুল ইসলামের ছেলে শামীম (৩৫) । নিহতের ছোট ভাই শাহাদৎ জানান, ভোর সকাল সে গারোবাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে সিএসজি নিয়ে বেড়িয়ে যায়। পরে আমরা সকালে খবর পাই আমার ভাই সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

এ ঘটনায় ঘাটাইল থানার এসআই রাজিব হোসেন তালুকদার সাংবাদিকদের জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো প্রস্তুতি নেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments