শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় শনাক্ত ও মৃত্যু বেড়েছে

রংপুরে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় শনাক্ত ও মৃত্যু বেড়েছে

জয়নাল আবেদীন: রংপুর বিভাগে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় শনাক্ত ও মৃত্যু বেড়েছে। ২৪ ঘণ্টায় বিভাগে করোনা সংক্রমিত নতুন ১শ৬৪ জন শনাক্ত হয়েছেন। এ সময়ে করোনায় ৩জনের মৃত্যু হয়েছে।

একই সঙ্গে সুস্থ হয়েছেন ৩শ২৪ জন। এর আগে বুধবার এই বিভাগে করোনায় ২জনের মৃত্যু হয়। ওই দিন করোনা শনাক্ত হয় ১শ১২ জনের।এ সময় ১ হাজার ৩শ৬২ নমুনা পরীক্ষা করে ১শ৬৪ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুরের ৯৫ জন, রংপুরের ২১, ঠাকুরগাঁওয়ের ১৮, গাইবান্ধার ৮, পঞ্চগড়ের ৭, নীলফামারীর ৬, লালমনিরহাটের ৫ ও কুড়িগ্রাম জেলার চারজন রয়েছেন। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১২ দশমিক ৪ শতাংশ। সবশেষ ৩জনসহ রংপুর বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১ হাজার ১শ৯৮ জনে। এর মধ্যে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে দিনাজপুরে। এ জেলায় সর্বোচ্চ ৩শ১৯ জন মারা গেছেন। দ্বিতীয় সর্বোচ্চ ২শ৮৫ জনের মৃত্যু হয়েছে বিভাগীয় জেলা রংপুরে। জেলা হিসেবে সবচেয়ে কম ৬২ জন মারা গেছেন গাইবান্ধায়। এছাড়া ঠাকুরগাঁওয়ে ২শ৪২, নীলফামারীতে ৮৬, পঞ্চগড়ে ৭৫, কুড়িগ্রামে ৬৬ ও লালমনিরহাটে ৬৩ জন মারা গেছেন। গত বছরের মার্চে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে এখন পর্যন্ত বিভাগে মোট ২ লাখ ৫৮ হাজার ১শ১৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৩ হাজার ৩শ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৪৮ হাজার ২শ৭৭ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments