বাংলাদেশ প্রতিবেদক: রংপুর প্রেসক্লাবের ৫৬ বছরপূর্তি পালন অনুষ্ঠানে বক্তারা বলেছেন সরকারি বেসরকারি কিম্বা শায়ত্ব শাসিত প্রতিষ্ঠানের অনিয়ম দূনীতির চিত্র জাতির সামনে তুলে ধরতে না পারলে অথবা কারো অপরাধ জানার পরও স্বজনপ্রীতির মাধ্যমে তা প্রকাশ না করলে সেই প্রতিষ্ঠানকে ধ্বংস দেয়া হয় ।

আমরা চাই রংপুরের সাংবাদিকদের মাধ্যমে জেলার সকল অনিয়মের চিত্র উঠে আসুক এবং জেলার সর্বক্ষেত্রে স্বচ্ছতা বিরাজ করুক । রংপুর বিভাগের সাংবাদিকদের অন্যতম আস্থারস্থল রংপুর প্রেসক্লাব । এই প্রেস ক্লাব সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে কেক কেটে, আলোচনা সভা এবং সংগীতাঅনুষ্ঠানের মাধ্যমে পালন করেছে ছাপান্ন বছর পূর্তি। রোববার রাতে রংপুর চেম্বার অব কমার্স মিলনায়তনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সুচনা করা হয় । প্রেসক্লাব সভাপতি মাহবুব রহমান হাবু‘র সভাপতিত্বে আলোচনায় অংশ নেন রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান , বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের আঞ্চলিক পরিচালক ড, হারুনর রশীদ আওয়ামীনেত্রী রোজী রহমান, শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ শাহ আলম, ডা: মামুনুর রহমান, প্রেসক্লাব সম্পাদক রফিকুল ইসলাম সরকার, প্রেসক্লাব সদস্য সিদ্দিক সদস্য মানিক সরকার মানিক ও মেরিনা লাভলি । এরপর তারকা শিল্পী পল্লবী সরকারের পরিবেশনায় সংগীতানুষ্ঠান উপভোগ করেন অতিথিগণ ।

Previous articleপাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ কুখ্যাত ডাকাত শহিদুল ইসলামসহ গ্রেফতার ৩
Next articleহাতিয়ায় ট্রলার ডুবে জেলের মৃত্যু, নিখোঁজ ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।