এস এম শফিকুল ইসলাম: যমুনা টেলিভিশনের জয়পুরহাট স্টাফ রিপোর্টার সাংবাদিক ও প্রভাষক আবদুল আলীম কে মোবাইল ফোনে গালিগালাজ ও হত্যার হুমকি দেওয়ায় জয়পুরহাট সদর থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

ডায়েরি নং ১০৬৮ জয়পুরহাট সদর থানার ডায়েরি ও মোবাইল অডিও রেকর্ড থেকে জানা গেছে, গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে ০১৩০২২১২৬৪৫ মোবাইল নাম্বার থেকে রবিউল পরিচয়ে তাকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও তাকেসহ তার ছৌট ভাইকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। বিষয়টি নিয়ে সাংবাদিক, পুলিশ প্রশাসন ও রাজনৈতিক মহলে ব্যাপক সমালোচনা চলছে।

নেপথ্য কারন হিসাবে জানা গেছে, গত কয়েকদিন আগে পাঁচবিবির লকমা গ্রামে জমিজমার বিরোধ নিয়ে সাংবাদিক আবদুল আলীমের বোন ও ভগ্নিপতির পরিবারকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষরা। আহতরা আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় সাতজনকে আসামী করে থানায় মামলা হলে পুলিশ দুজন আসামী কে গ্রেফতার করে। ঘটনাটি বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। আসামীরা আদালত থেকে জামিন না পেয়ে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক পরিবারের উপর প্রতিশোধ হিসাবে হত্যার হুমকি দেয়। শুধু তাই নয় হুমকিদাতারা পাঁচবিবির কড়িয়া বাজারে সাংবাদিক আলীমের ছোট ভাই মোস্তাকের ঔষধের দোকানে হামলা চালিয়ে তাকে মারার চেষ্টা করে। এসময় পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।
জয়পুরহাট সদর থানার অফিসার্স ইনচার্জ আলমগীর জাহান জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

Previous articleকোম্পানীগঞ্জে ইউএনও’র নম্বর ক্লোন করে টাকা দাবি
Next articleরংপুর মহানগরীর পার্কের মোড় থেকে সাতমাথা অন্ধকার থেকে আলোর পথ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।