বাংলাদেশ প্রতিবেদক: ‘মুজিব বর্ষের অঙীকার, পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরের রায়পুর থানার আয়োজনে মঙ্গলবার দুপুরে (১৪ সেপ্টেম্বর) ওপেন হাউজ ডে পালন করা হয়েছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা। আরো বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র হাজী ইসমাইল হোসেন খোকন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য রায়পুরবাসীর প্রতি আহবান জানাই।

এসময় অনুষ্ঠানে সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী, সমাজসেবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ভিন্ন ভিন্ন প্রশ্নের জবাব দেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা।

Previous articleমুজিব শতবর্ষ উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা
Next articleকুমিল্লা-৭ আসনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা, বাতিল এক প্রার্থীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।