জি.এম.মিন্টু: কেশবপুরে বিল খুকশিয়ায় প্রভাবশালী কর্তৃক রোপনকৃত টমেটো গাছ উপড়ে দিয়ে একটি মৎস্য ঘেরের পাড় নিজেদের দখলে নেওয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘের মালিক আড়–য়া গ্রামের আলতাপ মোল্যা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় দু’ মেম্বরসহ ৫ ব্যক্তির নামে একটি অভিযোগ করেছে।

আলতাপ মোল্যা তার অভিযোগে উল্লেখ করেন, প্রতিবেশী মৃত কিনু শীলের ছেলে রবিন শীল, মৃত ধীরেন বৈরাগির ছেলে বিধান বৈরাগী , ৮নং সুফলাকাটি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বর আব্দুল গফ্ধসঢ়;ফার, সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বর শাফলা খাতুন ও মৃত ওহেদ আলী বিশ্বাসের ছেলে আলতাপ বিশ্বাসের সাথে বিল খুকশিয়ার আড়–য়া মৌজায় তার ৬ বিঘা বিশিষ্ট মাছের ঘেরের ভেড়ি নিয়ে পূবর্ হতে বিরোধ চলে আসছিল। এছাড়া তারা তার মাছের ঘেরে ও ঘেরের ভেড়ীতে লাগানো বিভিন্ন প্রজাতির সবজি গাছের ক্ষয়-ক্ষতি, অত্যাচার, নির্যাতন করে আসছিল। সেই বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর-২১) বিকেলে উল্লেখিত ব্যক্তিরা তার ঘেরের পূর্ব পার্শ্বে র ভেড়িতে প্রবেশ করে ভেড়িতে রেপনকৃত প্রায় ৩শ ফলন্ত টমেটো গাছ সন্ত্রাসী কায়দায় উপড়ে ফেলে ও কেটে দিয়ে ভেড়ীর প্রায় ১ লক্ষ টাকার মত ক্ষতি সাধন করে। তিনি তাদেরকে বাঁধা দিতে গেলে তারা তাকে মারপিট , প্রান নাশ ও মাছের ঘের জবর দখল করে নিবে বলে হুমকী দিয়ে চলে যায়। এ ঘটনায় শুক্রবার ঘের মালিক আলতাপ মোল্যা বাদী হয়ে উল্লেখিত ৫ ব্যক্তির নামে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন জানান, অভিযোগ আমলে নিয়ে অফিসারকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তে সত্য প্রমান হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleরাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল
Next articleভাসানচর পালানো আরও ২৬ রোহিঙ্গা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।