কামাল সিদ্দিকী: পাবনা শহরতলীর চরশিবরামপুর এলাকায় জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোজাহার সরদার (৬৫) নামের বৃদ্ধা খুন হয়েছেন। রোববার রাত সাড়ে ৯ টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত মোজাহার চরশিবরামপুর গ্রামের মৃত বিরাত সরদারের ছেলে ও স্থানীয় কৃষক। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তবে কাউকে এ ঘটনায় গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। স্থানীয়রা জানান, মোজাহার সরদারের সাথে মোস্তফা হোসেনের জমিজমা নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের মাঝে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ঘটনা দিন রাত নয়টার দিকে বাড়ির পাশের চায়ের দোকানে চা খেয়ে বাড়ির দিকে যাচ্ছি মোজাহার সরদার। বাড়ি পাওয়ার আগ মুহুর্তে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন দূর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রওশন ইয়াজদানি বলেন, ২০০২ সালের ভূমিহীনদের একটি জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে এই বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা ছিল। কিন্তু একটি পক্ষ না আসায় বৈঠকটি হয়নি। সন্ধ্যার দিকে নিহত মোজাহার সরদার শাদ আলী মোড়ে একটি চায়ের দোকানে চা খেতে গেলে মোস্তফা হোসেনের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহিতির ঘটনা হয়। এসময় দোকানে থাকা লোকজন ছাড়িয়ে দেয়। এরপর মোজাহার সরদার বাড়িতে চলে আসে। পরে রাত সাড়ে ৯ টার দিকে ওই দোকানে সে আবারও চা খেতে যায়। চা খেয়ে আসার সময় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সোমবার ময়নাতদন্ত সম্পন্ন হবে। আইনশৃঙ্খলা রক্ষার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে থানা সুত্র জানায়। তবে ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleদেশে করোনায় মৃত্যু নামল ৩০ এর নিচে
Next articleচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র অভিযানে পরিত্যক্ত অবস্থায় হেরোইন ও ইয়াবা উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।