প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং যৌতুক প্রতিরোধে আলোচনা সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার আওলাই ইউনিয়নের ছাতিনালী স্কুল মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা এনজিও সমন্বয় পরিষদের যৌথ আয়োজনে আলোচনা সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে ছাতিনালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা খানমের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা প্রক্যেশলী আব্দুল কাইয়ুম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ডিএম আব্দুল হামিদ, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভানেত্রী আয়েশা ছিদ্দিকা, উপদেষ্টা রফিকুল ইসলাম শাহিন চৌধুরী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চৌধুরী বিপ্লব, আওলাই ইউপি চেয়ারম্যন আব্দুর রাজ্জাক, থানার এস আই সাইফুল ইসলাম, পাঁচবিবি তথ্য আপা শাহনেওয়াজ ফেরদৌসী প্রমুখ। সভায় বক্তারা বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক, যৌতুক প্রতিরোধের বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন এবং এই মহামারী করোনা সংকট মহুর্তে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চালচল ও মাস্ক ব্যবহারের জন্য অনুরোধ করেন। পরে স্কুল ছাত্র/ছাত্র ও অভিভাবকদের মাঝে ৪শ মাস্ক বিতরণ করেন।

Previous article১৩৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগ এবি ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে
Next articleরংপুরে শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে দলীয় উপদেষ্টার লাঞ্ছিত হওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।