বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে আব্দুর রহমান (৩৩) নামের এক প্রবাসীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এক তরুণীর। কদিন আগেই দেশে ফিরেছেন আব্দুর রহমান। এখন প্রেমের সম্পর্কের জেরে দুজনেই দেখা করতে চান। ওই তরুণীকের বিয়ের আশ্বাস দিয়ে ডেকে নেন প্রেমিক রহমান।

প্রেমিকের আশ্বাসে বিশ্বাস করে প্রেমিকের সঙ্গে দেখা করতে যান তরুণী। দেখা করতে গিয়েই প্রেমিক আব্দুর রহমানের ধর্ষণের শিকার হন এক সন্তানের জননী ওই তরুণী। ধর্ষণের শিকার ওই তরুণীর ৬ বছর আগে বিয়ে হয়েছিল সে এখন বাবার বাড়িতেই থাকেন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনায় প্রবাসী আব্দুর রহমানকে আসামি করে ঘাটাইল থানা মামলা করেন ভুক্তভোগী। অভিযুক্ত আব্দুর রহমান গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের বাসিন্দা।

মামলার পর উপজেলা সদর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেপ্তার করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘাটাইল থানার এসআই আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ইমোতে প্রবাসী আব্দুর রহমানের সঙ্গে প্রেম চলে ওই তরুণীর। সম্প্রতি প্রেমিক আ. রহমান দেশে আসেন। তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ থাকলেও সরাসরি তাদের সাক্ষাত হয়নি। ২৫ সেপ্টেম্বর মধুপুর উপজেলা সদরে নিয়ে আসে ওই তরুণীকে ডেকে আনেন প্রেমিক। সেখান থেকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleরংপুরে এএসআই পেয়ারুল হত্যার আসামী মাদক ব্যবসায়ী পারভেজ ৩ দিনের রিমান্ডে
Next article১৪ শিক্ষার্থীর চুল কাটার ঘটনায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা ফারহানা ইয়াসমিন সাময়িক বরখাস্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।