আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করেছে জেলা নির্বাচন কার্যালয়। গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার এ.এইচ.এম কামরুল হাসান ও উপজেলা নির্বাচন অফিসার নাজমা সুলতানা স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

শুক্রবার (১ অক্টোবর) বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা যায়। গণ বিজ্ঞপ্তিতে একই সঙ্গে নির্বাচনের মনোনয়ন পত্র বিষয়েও সকল তথ্য জানিয়েছেন। এ উপ-নির্বাচনে ভোট গ্রহণ সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিরতহীনভাবে বিকেল ৫ টা পর্যন্ত চলবে। গণবিজ্ঞপ্তি থেকে জানা যায়- জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মতার কার্যালয় থেকে মনোনয়ন উত্তোলন ও দাখিলের শেষ তারিখ ৯ অক্টোবর, মনোনয়ন যাচাই- বাছাই ১১ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ১৭ অক্টোবর এবং নির্বাচন ২ নভেম্বর। এদিকে, মনোনয়নপত্র অনলাইনের মাধ্যমে উত্তোলন ও দাখিলের সুযোগ রয়েছে। এ বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার এ.এইচ.এম কামরুল হাসান জানান- ভূঞাপুর উপজেলা পরিষদের উপ- নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে আমাদের কার্যক্রম শুরু হয়েছে। আশা করছি নির্বাচনটি সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে পারব। প্রসঙ্গত প্রকাশ- ভূঞাপুর উপজেলা পরিষদের দু’বারের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম এডভোকেট করেনা আক্রান্ত হয়ে গত ৩০ জুলাই ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলে সে থেকে এ উপজেলায় চেয়াম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।

Previous articleআগামী নির্বাচনে মানুষ আপনার কবর রচনা করবে, ওবায়দুল কাদেরকে কাদের মির্জা
Next articleইউএনওর হস্তক্ষেপে বাল্যবিবাহ থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।