বাংলাদেশ প্রতিবেদক: ফোম সিটের মতো করে প্লাস্টিকের রেক্সিন দিয়ে মোড়ানো ব্যাগে করে ট্রাক যোগে বহনকালে ট্রাক ও ১৫ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করে ময়মনসিংহ গোয়ন্দো শাখা।

পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সফিকুল ইসলাম অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশনায় এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ৩০ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাতে ময়মনসিংহ- কিশোরগঞ্জ সড়কে শম্ভুগঞ্জ গোলাম মওলা এর স”মিলের সামনে DHAKA METRO-NA-13-1931 ট্রাকটি আটক করেন। আকটকৃত ট্রাক হতে একটি লাল ও গোলাপী প্রিন্টের রেক্সিনে তৈরী সিট কাভারের ভিতর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেন ও ৩ মাদক ব্যবসায়ী ১। মোঃ বিল্লাল হোসেন (৪২) পিতা মৃত আঃ খালেক, মাতা-মৃত নুরজাহান,সাং মহনপুর ধর্মঘর, ১নং ওয়ার্ড, থানা মাধবপুর, জেলা হবিগঞ্জ ২। মোঃ জহুর আলম (৩২) পিতা আঞ্জব আলী, মাতা আলেয়া বেগম, সাং জলিলপুর, ৯নং ওয়ার্ড, থানা সুনামগঞ্জ সদর, জেলা সুনামগঞ্জ ৩। মোঃ নবী হোসেন (৪০) পিতা মৃত সাফি মিয়া , মাতা মোছা ফরিদা বেগম, সাং ভৈরবপুর উত্তর পাড়া, ৭নং ওয়ার্ড, থানা ভৈরব, জেলা কিশোরগঞ্জদেরকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে সাময়িক জিজ্ঞাসাবাদে জানা যায় যে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার ও কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে আটককৃত ট্রাক যোগে গাঁজা বহন করে ময়মনসিংহে এনে পাইকারী বিক্রি করে বলে স্বীকার করে। মাদক বহনে ব্যবহৃত ট্রাক আটক ও উদ্ধারকৃত ১৫ কেজি গাঁজা এর বিষয়ে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Previous articleইউএনওর হস্তক্ষেপে বাল্যবিবাহ থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী
Next articleকোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।