মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মোবাইল চুরির অভিযোগে ২ জনকে মারধর করে মাথা ন্যাড়া করে ছবি তুলে ফেসবুকে পোষ্ট করায় ৬ জনকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে সাড়ে ১১টায় অভিযান চালিয়ে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রির্সোট থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-টাংগাইল জেলার ভূঞাপুর উপজেলার রুহুলী গ্রামের আলমগীরের ছেলে সাদ্দাম (২৬), কুমিল্লা জেলার হোমনা উপজেলার চিৎপুর গ্রামের আব্দুল মিয়া ওরফে আব্দুর রহমানের ছেলে জসিম(২০) একই এলাকার আসাদপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সাইদুল(২২),বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার চর আকবহাই গ্রামের মাহাবুব প্রামানিকের ছেলে সোহেল রানা(১৮),মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার আকাশি গ্রামের নাছিরউদ্দিনের ছেলে রাব্বি(১৮),মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ি উপজেলার মিজানুর রহমানের ছেলে মিরাজুল(২৫)। ভুক্তভোগীরা হলেন-রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর উপজেলার ডাউকি গ্রামের তোফাজ্জেলের ছেলে উজ্জ্বল মোল্লা(১৮) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার পিয়ারাপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে সামিউল(১৩)।

থানার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম উজ্জল মোল্লা ও সামিউল উপজেলার জার্মিত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রির্সোটে রুম ম্যান ও ওয়েটার হিসেবে কাজ করে আসছিল। হঠাৎ বৃহস্পতিবার বিকালে ঐ রির্সোটের কর্মরত আসাদ গংরা ভিকটিমদের মোবাইল চোরের অপবাধ দিয়ে মাথার চুল,চোখের ভুমা কেটে ও মারধর করে ছবি তুলে ফেসবুকে পোষ্ট করলে সোস্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। বিষয়টি থানা পুলিশের নজরে এলে অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতেই অভিযুক্তদের আটক করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনা নিশ্চিত করে বলেন-অভিযুক্তদের নামে থানায় মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।

Previous articleকোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ৫
Next articleপ্রবাসীর স্ত্রীর ঘর থেকে আপত্তিকর অবস্থায় ধরা আওয়ামী লীগ নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।