বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ৩৮ কেজি গাঁজা উদ্ধার

সোনারগাঁওয়ে ৩৮ কেজি গাঁজা উদ্ধার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকায় একটি পিকআপ ভ্যান ধাওয়া করে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি দল। এ সময় পিকআপ ভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানিয়েছেন পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ এস আই মোস্তফা কামাল জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ডিউটি চলাকালে কাঁচপুর চাদঁমহল ডিভাইডারে পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে একটি পিকআপন ভ্যান দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় পিকআপ ভ্যানটি (ঢাকা মেট্রো-ন-১৮-২৭৪০) থামতে বলি। কিন্তু পিকাপভ্যানটি পালানোর চেষ্টা করে। এসময় পুলিশও পিকআপ ভ্যানটিকে ধাওয়া করলে পিকআপভ্যানটি চালক সিদ্ধিরগঞ্জ এলাকার আদমজী মিলের গেইটের সামনে পিকআপের রেখে তারসহযোগীসহ পালিয়ে যায়। তখন পিকআপটি তল্লাসী করে ড্রাইভারের সিটের নীচ থেকে ১৯ প্যাকেট থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করি। এই বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন, আমরা ড্রাইভার এবং তার সহযোগীর গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছি। যতদ্রুত সম্ভব তাদের গ্রেফতার করা হবে এবং আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments