জয়নাল আবেদীন:” রংপুরের পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুল আরেফীনের সরকারি মোবাইল ০১৭৬১৪৯১৩২৫ নম্বর ক্লোন করে ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র।

সোমবার দুপুরে ‘উপজেলা প্রশাসন পীরগাছা রংপুর’ নামের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সবাইকে অবগত করেন ইউএনও শামসুল আরেফীন। এতে বলা হয়, উপজেলা নির্বাহী অফিসার পীরগাছার দাপ্তরিক মোবাইল ফোন নম্বরটি ক্লোন করা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। এ ব্যাপারে ইউএনও শামসুল আরেফীন বলেন, সোমবার দুপুর ১টা থেকে ২টার মধ্যে পীরগাছা সদর, পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেয়ারম্যনসহ একাধিক ব্যক্তির কাছে এমন ফোন এসেছে বলে জানতে পারি তিনি। তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেয়ারম্যানের কাছে প্রকল্পের জন্য ডিসি অফিসে টাকা দেওয়ার কথা বলে চাঁদা দাবি করা হয়। তবে পীরগাছা সদর ইউপি চেয়ারম্যানের ফোন কলের কথা অস্পষ্ট ছিল। তিন মাস আগেও চেয়ারম্যানদের কাছে একইভাবে টাকা চাওয়া হয়েছিল। আসলে এসব ফোনকল আমার নয়। এ ঘটনায় আমি বিব্রত। বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে সবাইকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে। এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল ইসলাম বলেন, বিষয়টি আমি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড
Next articleউন্নয়নের সরকার মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার: হুইপ স্বপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।