ফেরদৌস সিহানুক শান্ত: বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের একটি আদালত। সোমবার(৪ অক্টোবর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো. আয়েজ উদ্দিন এই রায় দেন।

যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত যুবক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তী ইউনিয়নের রানীবাড়ী গ্রামের আব্দুল লতিবের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

মামলা বিবরণী সূত্রের বরাত দিয়ে সিনিয়র আইনজীবী নুরুল ইসলাম সেন্টু জানান , বিয়ের প্রলোভন দেখিয়ে রানীবাড়ি গ্রামের পাশর্^বর্তী গুপ্তমানিক গ্রামের জনৈক ” র মেয়ে (২৩) কে দীর্ঘদিন ধরে (প্রায় ১ বছর) ধর্ষণ করে এবং বিয়ে না করে প্রতারণা করে। শেষে ধর্ষিতা নিজেই ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর আদালতে মামলা দায়ের করেন । প্রায় ৩ বছর সাক্ষ্য প্রমানের ভিত্তিতে দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক, ধর্ষক আনোয়ার হোসেনের উপস্থিতিতে যাবজ্জীবন কারাদন্ডের রায় ঘোষণা করেন। মামলায় বাদী পক্ষের আইনজীবী ছিলেন সিনিয়র আইনজীবী নুরুল ইসলাম সেন্টু এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন সিনিয়র আইনজীবী মো. আব্দুল ওয়াদুদ।

Previous articleরায়পুরে দুই নারীকে কুপিয়ে আহত, আটক ২
Next articleরংপুরের পীরগাছা ইউএনওর ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।