আরিফুর রহমান: মাদারীপুরের কালকিনিতে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের বিশেষ অভিযানে প্রায় ৩৫ হাজার টাকার অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়েছে।

বুধবার ৬ অক্টোবর কালকিনি উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর খাল, বিল, তৎসংলগ্ন উন্মুক্ত জলাশয়ে দেশীয় প্রজাতির মাছ রক্ষার্থে এ অভিযান পরিচালনা করা হয়।এসময় “মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০” অনুযায়ী অভিযান পরিচালনা করে ৭ টি চায়না দুয়ারী জাল জব্দ করে পুড়িয়ে বিনষ্ট করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৩৫ হাজার টাকা।অভিযান পরিচালনা করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সন্দীপন মজুমদার।এসময় উপস্থিত ছিলেন মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা, সহকারী মৎস্য কর্মকর্তা, ক্ষেত্র সহকারীগন।সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সন্দীপন মজুমদার জানান,দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে এ অভিযান অব্যাহত থাকবে।

Previous articleকাঠালিয়ায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইন
Next articleসাপাহারে ৭২ঘন্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, ২ ছিনতাইকারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।