বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে মাত্র দুইশ টাকা চুরির মিথ্যা অপবাদে কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন

জয়পুরহাটে মাত্র দুইশ টাকা চুরির মিথ্যা অপবাদে কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের ক্ষেতলালে মাত্র দুইশ টাকা চুরির মিথ্যা অপবাদে কিশোরীকে গাছে বেধে নির্যাতন করা হয়েছে। নির্যাতনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজারে।

স্থানীয়রা জানায় বিকেলে ধনতলা বাজারের চা বিক্রেতা আবু বক্করের স্ত্রী বেলি বেগম স্থানীয় আনিসুরের কিশোরী মেয়ে আনিকাকে বাজারের পাশে গাছে ছাগল বাঁধা দড়ি দিয়ে বেধে মারমিপট করে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে বেলি বেগম তার বাড়ি থেকে আনিকা দুইশ টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন। গাছে বাধা কিশোরী টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। স্থানীয় একজন ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান চুরির বিষয়ে কোন প্রমাণ দিতে পারেনি নির্যাতনকারী নারী।
এ বিষয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, বিষয়টি তিনি শুনেছেন এবং এবিষয়ে ব্যবস্থা নিতে ক্ষেতলাল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments