আব্দুদ দাইন: সড়ক দুর্ঘটনায় পাবনার সাঁথিয়ার কলেজ শিক্ষক মঞ্জিল আলম নিহত হয়েছেন। তিনি পাবনা সদরের শহীদ এম মুনসুর আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের হাটবড়িয়া গ্রামের মৃত খবির মোল্লার ছেলে।

জানা যায়, শনিবার দুপুরে কলেজ থেকে হোন্ডাযোগে তিনি পরীক্ষার প্রশ্নপত্র আনতে পাবনা ট্রেজারী অফিসে যাওয়ার সময় এসোর্ট সিএনজি পাম্পের সামনে দুর্ঘটনা কবলিত হয়ে রাস্তার উপর পড়ে যান। স্থানীয়রা উদ্ধার করে পাবনা মেডিক্যালে ভর্তি করেন। এসময় তার নাক, মুখ ও কান দিয়ে রক্ত ক্ষরন হচ্ছিল। অবস্থায় অবনতি হলে চিকিৎসকরা ঢাকা রেফার্ড করেন। ঢাকা নেয়ার পথে অবস্থার আরো অবনতি হলে তাকে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকাা অবস্থায় রাত এগারোটার দিকে তিনি মারা যান । তার অকাল মৃত্যতে কলেজে ক্যাম্পাসসহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে। রবিবার সকাল ৯টায় নুরপুর মহল্লায় প্রথম, সকাল ১০টায় পাবনা শহীদ এম মুনসুর আলী কলেজে দ্বিত্বীয় এবং দুপুর ২.৩০ মিনিটে হাটবাড়িয়ায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়

Previous articleসাঁথিয়া প্রেসক্লাবের ৪০বছর পূর্তি উৎসব পালিত
Next articleপাঁচবিবিতে দাদন ব্যবসায়ীর ধারের টাকা শোধ করলেও জোরপূর্বক বাড়িঘর দখলের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।