জয়নাল আবেদীন: রংপুরে একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় মাদক কারবারী হিসেবে দু‘জন গ্রেফতার হয়েছে।

জব্দ করা হয়েছে কাভার্ড ভ্যানটি। রোববার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদের জানান শনিবার দিবাগত রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার দুর্গাপুরে ঢাকা-রংপুর মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল। এসময় সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক কারবারিতে জড়িত থাকার অভিযোগে কাভার্ড ভ্যান চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় কাভার্ড ভ্যানটিও। গ্রেফতাররা হলেন- রাজা মিয়া ও মিজানুর রহমান । তারা দুজনই কুমিল্লা জেলার বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িত কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

Previous articleসোনারগাঁওয়ে দূর্গাপূজা উপলক্ষ্যে হিন্দু সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Next articleমুলাদীতে আত্মহত্যাকারী নারীর দেহাবশেষ চুরির অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।