গিয়াস কামাল: হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি হিন্দু সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার মোগরাপাড়া ইউনিয়ন এর আওতায় ৮টি পূজা মন্ডবের কমিটির হাতে খাদ্য সামগ্রী হিসাবে ৫০ কেজি চালের বস্তা ও ২৫ কেজি করে ডালের বস্তা সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি। এছাড়াও ৫০০ কেজি চিনিগুড়া পোলাও চাউল ও ২২৫ কেজি মুগডাল বিতরণ করেন সোহাগ রনি। এসময় মোগড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা মতে ধর্ম যার যার উৎসব সবার। আমি মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সকল ধর্মের মানুষদের সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই। শারদীয় দুর্গোৎসবে আমার ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের সাথে থাকতে পেরে আমি আনন্দিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ধর্ম নিরপেক্ষ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি সর্বদা কাজ করে যাচ্ছি।

Previous articleকলাপাড়ায় মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
Next articleকাভার্ড ভ্যানে মাদক পরিবহন, রংপুরে ৪০ কেজি গাঁজাসহ আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।