আহাম্মদ কবির: সিলেট শিক্ষা বোর্ডের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা নিয়ন্ত্রক (প্রেষণে)পদন্নোতি হলেন, সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার হাওর পাড়ের সন্তান প্রফেসর অরুণ চন্দ্র পাল(৪০০৬)।

রোববার( ১০অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো

প্রজ্ঞাপনে আগামী ১৭অক্টোবরের মধ্যে নিজ কর্মস্থল থেকে অবমুক্ত হওয়ার জন্যও নির্দেশ প্রদান করা হয়।বর্তমানে তিনি বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ঢাকা ইনসিটু মুরারিচাদ কলেজ সিলেট দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য যে অধ্যাপক অরুণ চন্দ্র পাল সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের টাঙ্গুয়ার হাওর পাড়ের নয়াবন্দ গ্রামের সন্তান। তার এই পদোন্নতি খবরে তাহিরপুর উপজেলার হাওরপাড়ের সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।

Previous articleগোপালপুরে অলৌকিক ঘটনা: এসএসসি পরীক্ষার্থী লাবনি আক্তার মেয়ে থেকে ছেলেতে রূপান্তর
Next articleরাজাপুরে মা ইলিশ ধরায় ৪ জেলের কারাদন্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।