গিয়াস কামাল: সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ প্রজনন মৌসুমে সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের নুনেরটেক ও শম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ অংশের মেঘনা নদীতে অভিযান চালিয়ে প্রায় ৩০ হাজার মিটার টোনা জাল ও ১০ কেজি ইলিশ মাছ জব্দ করেছে উপজেলা মৎস অফিস।

এসময় মাছ ধরার অপরাধে ৫জন জেলেকে আটক করা হয়। পরে জালগুলো আগুনে পুড়িয়ে ধংস করা হয় এবং মাছগুলোকে স্থানীয় মাদ্রাসায় দান করা হয়। সোমবার দিনভর এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তফা মুন্না। সোনারগাঁ উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা জেসমীন আক্তার জানান, ইলিশ মাছ প্রজনন মৌসুমে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে জাল ফেলে মাছ ধরার সময় ৩০ হাজার মিটার টোনা জাল ও ১০ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে। এসময় মাছ ধরার অপরাধে ৫ জেলেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ জেলেকে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়। জব্দকৃত জালগুলোকে পুড়িয়ে ধ্বংশ করা হয়।

Previous articleবাউফলে ইউপি নির্বাচন: নৌকা প্রার্থীদের বিরুদ্ধে গুজব ও মিথ্যাচারের অভিযোগ
Next articleরংপুরে ১শ৫৬টি পূজা মন্ডপে ১২লাখ টাকা অনুদান প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।