শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে সকল পূজামন্ডপে স্থানীয় এমপির অনুদান বিতরণ

রাজাপুরে সকল পূজামন্ডপে স্থানীয় এমপির অনুদান বিতরণ

রেজাউল ইসলাম পলাশ: হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালীয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের পক্ষ থেকে রাজাপুর উপজেলায় ২১টি পূজামন্ডপে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদের চেয়ারম্যানের সভাকক্ষে অনুদান বিতরণের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ্#৩৯;লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খাইরুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, এমপি মহোদয়ের সহোদর আ্#৩৯;লীগ নেতা সাবেক চেয়ারম্যান মজিবুল হক কামাল, রাজাপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল কর্মকার প্রমুখ। অনুষ্ঠানে অতিথির বক্তব্যে উপজেলা আ্#৩৯;লীগের সভাপতি বলেন, শারদীয় দুর্গাপূজা যেন উৎসবমুখর হয় এ জন্য আমাদের সব রকম সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের আশ্বস্ত করেছেন তিনি আপনাদের পাশে থেকে এই উৎসব সম্পন্ন করবেন। তাই আপনারা আপনাদের মত ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করে যান। সভাপতি আরও বলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন এমপি আপনাদের জন্য সব সময় আর্থিক সহযোগিতা করে থাকেন। এবারও তিনি আপনাদের জন্য তার নির্বাচনী এলাকার দুই উপজেলার সকল পূজামন্ডপে ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরণের ব্যবস্থা করেছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন আগামীতে যেন তিনি আরও সহযোগিতা করতে পারেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments