জয়নাল আবেদীন: আগামী ২৩ থেকে ২৯ অক্টোবর রংপুরে ক্ষুদে ডাক্তারগণ শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রম উদযাপন উপলক্ষে বুধবার নগর ভবনের সভা কক্ষে এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।রংপুর সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান ইবনে তাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভায় বক্তব্য প্রদান করেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমার রায় সচিব মোঃ রাশেদুল হক, সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিজিবি’র প্রতিনিধি নজরুল ইসলাম, প্যানেল মেয়র মোঃ সামসুল হক, কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, মাহাবুবর রহমান মঞ্জু, মালেক নিয়াজ আরজু, স্বাস্থ্য শাখা প্রধান আব্দুল কাইয়ুমসহ জেলা ও উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসারের প্রতিনিধি, জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভিন্ন এনজিও প্রতিনিধি, বিভিন্ন স্বাস্থ্য কর্মকর্তা ও রংপুর সিটি কর্পোরেশনে কাউন্সিলরবৃন্দ।এদিকে সকাল ১১টায় আগামী ৩০ অক্টোবর থেকে ৫ নভেম্বর- ২০২১ইং তারিখে জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।সভায় আগামী ৩০ শে অক্টোবর থেকে নগরীতে জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ উদযাপন এর পরিকল্পনা গ্রহণ করা হয়।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজাসহ আটক ৪
Next articleচান্দিনায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস এবং সিপিপির ৫০ বছর পুর্তি বিষয়ক আলোচনা সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।