ফজলুর রহমান: সারা দেশের ন্যায় মুজিববর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দূর্যোগ প্রস্তুতি এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের পীরগাছায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পুর্তি উদযাপন অনুষ্টিত হয়েছে।

গতকাল বুধবার(১৩ অক্টোবর) উপজেলা পরিষদ চত্বরে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসন এর আয়োজনে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসের শাহ মোঃ মাহবুবার রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আজিজ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু হাজ্জাজ , বরেন্দ্র অফিসার মিজানুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আফছানা রহমান, উপজেলা মৎস কর্মকর্তা কৃষিবিদ হাকিবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আফরোজ প্রমূখ।

Previous articleবেরোবি নিয়ে সমালোচনা থাকলেও বিশ্বসেরা গবেষকদের তালিকায় স্থান পেয়েছেন ৭ শিক্ষক
Next article‘কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ পদক্ষেপ’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।