মোঃ হাসান চৌধুরী: কুমিল্লায় পুজা মন্ডপে পবিত্র কোরআন অবমাননার ঘটনাকে কেন্দ্র করে তৌহিদী জনতাকে গুলি করে শহীদ করার প্রতিবাদে নবীগঞ্জের সর্বস্থরের তৌহিদী জনতার উদ্দ্যেগে শনিবার(১৬ অক্টোবর) বাদ আসর নবীগঞ্জ শহরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার বাদ আসর নবীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ থেকে মিছিলটি বের হয়ে শহরের নতুন বাজার মোড়ে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। হেফাজতের আমীর কাজী হারুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা রফি উদ্দিন জালালী, চরগাঁও মাদ্রাসার শিক্ষক মাওলানা ফরহাদ, জমিয়ত নেতা ইনসাফুজ্জামান চৌধুরী, হাফিজ নাইম আহমেদ প্রমূখ। সভায় উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের পৌর সেক্রেটারী ও দারুস সুন্নাহ আনুয়ারুল উলুম মহিলা মাদ্রাসার প্রতিষ্টাতা মুহতামিম মাওলানা শাহ আলম, ইব্রাহিম মসজিদের ইমাম হাফিজ আলাউর রহমান, ইসলামী আন্দোলনের মাষ্টার শিপন, মনির প্রমূখ।বক্তারা কুমিল্লায় পুজা মন্ডপে পবিত্র কোরআন অবমাননার ঘটনাকে কেন্দ্র করে তৌহিদী জনতাকে গুলি করে শহীদ করার তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান। মিছিল চলাকালে শহরে ব্যাপক পুলিশ মোতায়েন ছিল।

Previous articleমুলাদীতে পঁচিশ হাজার মানুষ চিকিৎসা সেবা বঞ্চিত
Next articleজয়পুরহাটে জমিজমা সংক্রান্ত মামলার জেরে পাকা ধানে মই, আদালতে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।