বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে মুসলিমদের নিয়ে কটূক্তি, নরসিংদীতে যুবক গ্রেফতার

ফেসবুকে মুসলিমদের নিয়ে কটূক্তি, নরসিংদীতে যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মুসলিমদের কটূক্তি করে পোস্ট করায় নরসিংদীর পলাশে হৃদয় সরকার (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে হৃদয়ের একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হয় এবং স্থানীয় মুসলমানরা বিক্ষোভ মিছিল শুরু করেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে হৃদয় সরকারকে স্থানীয়দের সহায়তায় গ্রেফতার করে।

হৃদয় সরকার উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বণিকপাড়া গ্রামের তপন সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে হৃদয় সরকার নামে এক হিন্দু যুবক মূর্তি ভাঙা ছবি তুলে মুসলমানদের অশ্লীল ভাষায় গালি দিয়ে ফেসবুকে পোস্ট দেন। এমন পোস্ট দেয়ায় মুহূর্তেই ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় মুসলমানদের মাঝে ক্ষোভ তৈরি হয়। পরে স্থানীয়রা প্রতিবাদ বিক্ষোভ করেন।

স্থানীয় মুসলিমদের প্রতিবাদ ও বিক্ষোভ টের পেয়ে অভিযুক্ত হৃদয় সরকার আত্মগোপনে গিয়ে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে ওই পোস্ট মুছে দেন। পরে এ ঘটনার জন্য ভুল স্বীকার করে নতুন করে আরেকটি পোস্ট করে ক্ষমা চান তিনি। তবে ভাঙা মূর্তির ছবিগুলো পলাশ উপজেলার নয় বলে জানা গেছে।

এ বিষয়ে পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত হৃদয় সরকারকে গ্রেফতার করি। তাছাড়াও এলাকায় অপ্রীতিকর কোনো ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে। গ্রেফতার হৃদয় সরকারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই পোস্ট দেয়ার কথা স্বীকার করেন। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments