বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে দরজা ভেঙ্গে চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার

রাজধানীতে দরজা ভেঙ্গে চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ-২ এর একটি বাসার দরজা ভেঙ্গে এক চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জয়দেব কুমার দাস (২৫)।

শনিবার দিবাগত রাতে পুলিশ নিকুঞ্জ-২ এর ১৫ নম্বর সড়কের ৮ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) রাসেল পারভেজ জানান, বাড়িটির আট তলায় ফ্ল্যাটের একটি কক্ষ থেকে দুর্গন্ধ পেয়ে পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়ারা থানায় খবর দেয়। এরপর রাতেই ওই বাসায় গিয়ে রুমের দরজা ভেঙ্গে খাটে শোয়া অবস্থায় জয়দেব কুমার দাস নামে ওই চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়। এসময় সিআইডির ক্রাইম সিনও ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

তিনি জানান, ওই চিকিৎসকের বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলায়। তার বাবার নাম দিলীপ চন্দ্র দাস। সিলেট ওসমানি মেডিক্যাল থেকে সদ্য ডাক্তারি পাস করেছেন তিনি। ৪-৫ দিন আগেই তিনি ওই বাসায় ভাড়া উঠেছিলেন। ফ্ল্যাটটিতে দু’জন মিলে থাকতেন। অপরজনও চিকিৎসক। তিনি পূজার ছুটিতে বাড়ি গিয়েছিলেন। এসময় একাই ছিলেন জয়দেব।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, তার বাম হাতে ক্যানোলা করা ছিল। এছাড়া আরেক হাতে একটা সিরিঞ্জ ছিল। ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এর আগে গত ৯ অক্টোবর বিকেলে নিকুঞ্জ-২, রোড নাম্বার-৩, ২৬ নম্বর বাড়ির ৬ষ্ঠ তলা থেকে মাহফুজা আক্তার (২৫) নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করে পুলিশ। ২০১৯ সালে ময়মনসিংহ মেডিক্যাল থেকে এমবিবিএস পাশ করেছিলেন তিনি। এরপর তিনি টঙ্গীতে একটি গার্মেন্টসের মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি এফসিপিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছিল পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments