শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাত্রিশালে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

ত্রিশালে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের ত্রিশালে ট্রাক ও শ্রমিকবাহী লেগুনার সংঘর্ষে দুই গার্মেন্ট শ্রমিক নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার আমিরাবাড়ী এলাকার নিগার জামান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় গার্মেন্টের শ্রমিকবাহী একটি লেগুনাকে পেছনদিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে লেগুনাটি উল্টে গিয়ে ১৪ জন শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় নয়জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় দু’জন শ্রকিক মারা যান। নিহত শ্রমিকরা হলেন- ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে সাব্বির (২৫) ও একই এলাকার আলাল উদ্দিনের মেয়ে রিমা (২০)। আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

ত্রিশাল থানার এসআই আমিনুল ইসলাম জানান, সকাল ৭টার সময় ইউটার্ন নেয়ার সময় এই দুর্ঘটনরা ঘটে। লেগুনাটি ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় অবস্থিত মুলতাজিম স্পিনিং মিলের শ্রমিক বহনকারী। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments