মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

কালিহাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

আবুল কালাম আজাদ: গতিসীমা মেনে চলি সড়ক দূর্ঘটনা রোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতেও জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শুক্রবার ২২ অক্টোবর এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে র‌্যালী আলোচনাসভা ও দূর্ঘটনারোধে যানবাহনে সচেতনা মুলক লিফলেট বিতরন করা হয়। সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা পুলিশ বক্স থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাসস্ট্যান্ড চত্বরে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে বক্তব্য রাখেন,এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইয়াসির আরাফাত,এলেঙ্গা হাইওয়ে কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মুসা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন,এ এলেঙ্গা হাইওয়ে ও জেলা ট্রাফিক পুলিশের কর্মকর্তা,বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশ সদস্যরা। আলোচনা সভা শেষে যানবাহনের চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments