শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়রন্ধনশৈলী একটি সৃজনশীল শিল্পকর্ম: ডা. দীপু মনি

রন্ধনশৈলী একটি সৃজনশীল শিল্পকর্ম: ডা. দীপু মনি

বাংলাদেশ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি রন্ধনশৈলীকে একটি সৃজনশীল শিল্পকর্ম উল্লেখ করে বলেছেন, বাংলাদেশের রন্ধনশিল্পীরা বাঙালির ঐতিহ্যবাহী রান্নার স্বাদ ও রন্ধন বৈচিত্র্যে নিত্যনতুন উদ্ভাবনার মধ্য দিয়ে একে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বের ভোজনরসিকদের কাছে পৌঁছে দিচ্ছেন এবং রান্নায় দেশ-বিদেশের প্রণালী ও পদ্ধতির সংমিশ্রন করে রন্ধনশিল্পে তাদের মেধা ও নিষ্ঠার পরিচয় দিচ্ছেন।

শুক্রবার রাজধানীর মহাখালী ডিওএইচএস-এ রাওয়া ক্লাব মিলনায়তনে লবী রহমানস কুকিং ফাউন্ডেশনের রান্নার রেসিপি বই ‘রসনা শৈলী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। দেশের প্রখ্যাত রন্ধন বিশেষজ্ঞ লবী রহমানের তত্ত্বাবধানে সারাদেশের প্রায় দেড়শ রন্ধনশিল্পীর পাঠানো রেসিপি সম্পাদন করে এ বইটি প্রকাশ করেছে মুক্তধারা নিউইয়র্ক-ঢাকা প্রকাশনা সংস্থা।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা রন্ধনশিল্পীরা। এছাড়া মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি মো. শহীদুজ্জামান খোকন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টনি খান ও বিশিষ্ট সংগীতশিল্পী আবিদা সুলতানা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments