সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ১০ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

রায়পুরে ১০ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন যারা

তাবারক হোসেন আজাদ: তফসিল অনুযায়ী লক্ষ্মীপুরের রায়পুরে ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ আগামী ২৮ নভেম্বর। ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করার জন্য আওয়ামীলীগ থেকে ১০ জনকে নৌকা প্রতীকের মনোনয়ন ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে (২৬ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ। তিনি জানান, এসব ইউনিয়নগুলোর প্রতিটিতে ৪/৫ জন করে আগ্রহী প্রার্থীর তালিকা কেন্দ্রে জমা দেওয়া হয়। স্থানীয় সরকারি নির্বাচনী বোর্ড যাচাই- বাছাই শেষে এ তালিকা প্রকাশ করেছেন। এদেরকে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীক বরাদ্ধের জন্য পত্র দেওয়া হবে। নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন উত্তর চর আবাবিল ইউনিয়নে মুক্তিযোদ্ধা মোঃ শহিদ উল্লাহ, দক্ষিণ চরবংশী ইউনিয়নে মোঃ আবুল হোসেন হাওলাদার, চরমোহনা ইউনিয়নে মোঃ শফিক পাঠান, সোনাপুর ইউনিয়নে অ্যাডভোকেট বি,এম ইউছুফ জালাল কিসমত, চরপাতা ইউনিয়নে মোঃ সুলতান মামুন রশিদ, কেরোয়া ইউনিয়নে শাহিনুর বেগম রেখা, বামনী ইউনিয়নে তাফাজ্জল হোসেন মুন্সী, দক্ষিণ চরবংশী ইউনিয়নে আবু জাফর মোঃ সালেহ মিন্টু ফরায়েজী, দক্ষিণ চর আবাবিল ইউনিয়নে হাওলাদার নুরে আলম জিকু ও রায়পুর ইউনিয়নে সফিউল আযম সুমন চৌধুরী। মনোনয়ন পাওয়াদের মধ্যে ৮ জন বর্তমান পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছে। নতুন মুখ হিসেবে যোগ হয়েছেন হাওলাদার নুরে আলম জিকু ও মোঃ সুলতান মামুন রশিদ। এছাড়াও এবার নৌকা প্রতীক পেয়েছেন ৫ম উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে ভোট করে দল থেকে অব্যাহতি প্রাপ্ত উত্তর চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার ও দক্ষিণ চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান আবু সালেহ মোঃ মিন্টু ফরায়েজী। পুরো বিষয়টি নিয়ে নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের দেওয়া তথ্যমতে তাঁদের দু’জনের ওই অব্যাহতিপত্র এখনো প্রত্যাহার করে নেওয়া হয়নি।

ছবির ক্যাপশন : ছবিত্রে ক্রম অনুযায়ী : মোঃ শহিদ উল্লা, আবুল হোসেন হাওলাদার, সফিক পাঠান, অ্যাড. ইউছুফ জালাল কিসমত, সুলতান মোঃ মামুন রশিদ, শাহিনুর বেগম রেখা, তাফাজ্জল হোসেন, আবু সালেহ মিন্টু ফরায়েজী, হাওলাদার নুরে আলম জিকু, সফিউল আযম সুমন চৌধুরী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments