সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাযানবাহন নিয়ে পাটুরিয়ায় ফেরিডুবি (ভিডিওসহ)

যানবাহন নিয়ে পাটুরিয়ায় ফেরিডুবি (ভিডিওসহ)

বাংলাদেশ প্রতিবেদক: মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ৫ নম্বর ফেরিঘাট এলাকায় রো রো ফেরি আমানত শাহ তীরের ভিড়ার সময় যানবাহন নিয়ে ডুবে গেছে। আজ বুধবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পাটুরিয়া ঘাটে দায়িত্বরত সার্জেন্ট গুলজার হোসেন গনমাধ্যম কে এতথ্য নিশ্চিত করেছেন।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন (বিআইডব্লিউটিসি) আরিচা শাখার উপমহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান জানান, দৌলতদিয়া ঘাট থেকে যানবাহন লোড করে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে নোঙর করে রো রো ফেরি আমানত শাহ।

ফেরি থেকে দুই থেকে তিনটি যানবাহন নামার পরপরই ফেরিটি ডুবে যায়।
ফেরিতে কতগুলো যানবাহন ছিল সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাননি কেউ তবে পরে কিছু তথ্য পাওয়া যায়।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য, ঐ ফেরির জনৈক যাত্রী মারুফ গনমাধ্যম কে জানান ঐ ফেরিতে প্রায় ১৭/১৮ টি গাড়ী ছিল। তবে কি পরিমান মানুষরে ক্ষতি হয়েছে তা বলতে পারবো না।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ফরিদপুর,রাজবাড়ি, মাদারীপুর,মাগুরা, কুষ্টিয়া, পাংশা, বালিয়াকান্দির বহু স্বজন ঘাটে এসে ভিড় জমিয়েছে। স্বজনদের আত্মচিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে উঠছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সকল বিষয় কঠোর নিরাপওার ব্যবস্হার করছেন। ডুবুরিরা পদ্মায় নামছেন নিঁখোজ হওয়া সব কিছুর খোজে।

তবে কি পরিমান ক্ষয়ক্ষরিত এবং হতাহতের ঘটনা ঘটছে এর কোন সঠিক খবর এখনও পাওয়া যায়নি। উদ্বার কাজ চলছে।

প্রসঙ্গতঃ রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট থেকে যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে আসে ফেরিটি। ফেরি থেকে দুই থেকে তিনটি যানবাহন নামার পরপরই ফেরিটি ডুবে যেতে শুরু করে।

পাটুরিয়া ঘাট থেকে ১৯ টি যানবাহনের মধ্যে ১৪ টি ছিল মালবোঝাই ট্রাক। বিষয়টি ফেরির আরিচা ঘাটের উপমহাব্যবস্হাপক। মোঃ জিল্লুর রহমান গনমাধ্যম কে নিশ্চিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments