বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে দুই ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী পিতা-পুত্র

রায়পুরে দুই ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী পিতা-পুত্র

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে দুই ইউনিয়নে মনোনয়ন পত্র জমা দিয়েছেন পিতা-পুত্র। উত্তর চর আবাবিল ও দক্ষিণ চর আবাবিল ইউনিয়নে চেয়ারম্যান পদে এ প্রার্থীতা দাখিল করা হয়েছে।

দল থেকে মনোনয়ন চেয়ে না পাওয়ায় তাঁরা স্বতন্ত্র হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন বলে বুধবার (৩ নভেম্বর) দুপুরে জানিয়েছেন। উত্তর চর আবাবিল ইউনিয়নে নৌকার প্রার্থী হয়েছেন মুক্তিযোদ্ধা ও বর্তমান চেয়ারম্যান মোঃ শহিদ উল্লাহ। প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর উল্লা দুলাল হাওলাদার ও তাঁর ছেলে যুবলীগ নেতা মোঃ রাশেদুল ইসলাম। দক্ষিণ চর আবাবিল ইউনিয়নে নৌকার প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে ভোট করছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য হাওলাদার নুরে আলম জিকু। স্বতন্ত্র প্রার্থী হয়েছেন দল থেকে মনোনয়ন বঞ্চিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন বেপারী। তাঁর ছেলে যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেনও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মঙ্গলবার বিকালে মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে তাদের মনোনয়নপত্র দাখিল করার বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের রিটার্নিং অফিসার নূর মোহাম্মদ ও মোঃ হারুন মোল্লা। তাঁরা আরো জানান, ১০টি ইউনিয়নে ৫১ জন চেয়ারম্যান পদে, ১০০ জন সংরক্ষিত নারী ও ৪৬০ জন ইউপি সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ৪ নভেম্বর বাছাই, ১১ নভেম্বর প্রত্যাহার ও ২৮ নভেম্বর ভোট গ্রহণ করা হবে। জাফর উল্লাহ দুলাল হাওলাদার বলেন, আমরা পিতা-পুত্র ভোট করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি। ভোটের শেষ মুহুর্ত পর্যন্ত আমরা মাঠে থাকবো। অপু হাওলাদার বলেন, আমি ভোট করতে নামিনি। মূলত: আমার বাবাই ভোট করবেন। ভোটের দিন কেন্দ্রে যাতে বেশি এজেন্ট উপস্থিত রাখা যায় সেজন্যই প্রার্থী হয়েছি। নাছির উদ্দিন বেপারী বলেন, ভোট করার জন্যইতো পিতা-পুত্র প্রার্থী হয়েছি। তারপরও প্রত্যাহারের দিন সিদ্ধান্ত নিবো কে ভোট করবো, আর কে করবো না। মোঃ ফারুক হোসেন বলেন, ভোট না করলে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতাম না। ভোটে প্রতিদ্বন্ধিতার জন্যই ফরম জমা দিয়েছি।

ছবির ক্যাপশন : রায়পুরের উত্তর চর আবাবিল ও দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া পিতা-পুত্রগণ। ছবিতে নাম লেখা আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments