মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাইমুতে যুবতীর আপত্তিকর ভিডিও ধারণ করে শারীরিক সম্পর্কের প্রস্তাব, যুবক গ্রেফতার

ইমুতে যুবতীর আপত্তিকর ভিডিও ধারণ করে শারীরিক সম্পর্কের প্রস্তাব, যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষীপুরের সদর উজেলায় ইমুতে এক যুবতীর আপত্তিকর ভিডিওচিত্র ধারণ করে দৈহিক মেলামেশা করার হুমকি প্রদান করায় এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। এ সময় ১টি মোবাইল সেট, ১টি মেমোরি কার্ড, ২টি সীম উদ্ধার র‌্যাব।

গ্রেফতারকৃত মো.শাহীন চৌধুরী মিঠু (৩৮) লক্ষীপুর পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের সামসোরাবাদ গ্রামের শাহজাহানের ছেলে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে লক্ষ¥ীপুর পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ এলাকার একটি ট্রেইলার্স দোকান থেকে র‌্যাব-১১, সিপিপি-৩, লক্ষীপুর ক্যাম্পের অভিযানিক দল তাকে গ্রেফতার করে।

একই দিন রাত ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে সিপিসি র‌্যাব-১১ এর লক্ষীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গ্রেফতারকৃত আসামি পেশায় একজন ট্রেইলার্স ব্যবসায়ী এবং একজন অভ্যাসগত যৌন অপরাধী। ভিকটিমের অজ্ঞাতসারে অশ্লীল-আপত্তিকর ভিডিওচিত্র ইমুর মাধ্যমের মোবাইলে ধারণ করে ভিকটিম সালমা আক্তার (ছদ্মনাম) কে তার সাথে দৈহিক মেলামেশা করার জন্য হুমকি প্রদান করে আসছিল। দৈহিক মেলামেশা না করলে পূর্বে ধারণকৃত আপত্তিকর ভিডিও ভিকটিমের আত্মীয়-স্বজন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে দিবে মর্মে হুমকি প্রদান করে। এমন অভিযোগ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে লক্ষীপুর সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments